মোঃ তাহেরুল ইসলাম,নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডোমারে কুখ্যাত  মাদক সম্রাজ্ঞী সহিদা বেগম রুপা(৩৮) মাদক ও নগদ টাকাসহ গ্রেফতার হয়েছে।
মঙ্গলবার (২ আগস্ট) সকালে ডোমার পৌরসভার কাজিপাড়া এলাকার তার বাড়িতে অভিযান চালায় নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় ১০ বোতল ফেন্সিডিল, ০.৭৫ গ্রাম হিরোইন, ৫৮ পিস ইয়াবা ও নগদ দুই লাখ ২৫ হাজার টাকাসহ রুপাকে আটক করে মাদক দ্রব্যনিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানিক দল।
নীলফামারীর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দপ্তরের পরিদর্শক শরিফুল ইসলাম বাদী হয়ে ডোমার থানায় একটি মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল আটটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কাজিপাড়া এলাকার রুপার বাড়িতে অভিযান পরিচালনা করে নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দপ্তর। এসময় বাড়ির বিভিন্ন যায়গায় তল্লাসী করে উল্লেখিত মাদকদ্রব্য ও নগদ টাকা পাওয়া যায়।
ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রুপাকে মাদক ও নগদ টাকাসহ গ্রেফতার করে একটি মামলা করেন। মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে রুপাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।
প্রসঙ্গত, সহিদা বেগম রুপার বিরুদ্ধে মাদক আইনে প্রায় ১৫টি মামলা রয়েছে। গত ২০২১ সালের ২১ এপ্রিল ইয়াবা নিয়ে গন্ডোগোলে দুই মাদকসেবীর হাতে খুন হন তার স্বামী ডোমারের মাদক সম্রাট মিজানুর রহমান।